আপনার পোস্টের ভিউ বাড়াবেন কিভাবে? সর্বোচ্চ ভিউ পেয়ে জিতে নিন আকর্ষনীয় পুরস্কার!

হেলো সকল সাইবার বাংলাবাসী। আবারো আপনাদের মাঝে হাজির হলাম দারুণ কিছু টিপস এবং ট্রিক্স নিয়ে। সবার প্রথমে আপনি যদি সাইবার বাংলার একজন নিবন্ধিত সদস্য হোন তাহলে আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ আর আপনি যদি এখনো সাইবার বাংলায় নিবন্ধন না করে থাকেন তাহলে আর দেরি না করে এখনি নিবন্ধন করে যুক্ত হয়ে যান সাইবার বাংলার সাথে।  তো আমাদের আজকের আলোচনার বিষয় হলো কি করে আপনার পোস্টে অনেক গুলো ভিউ পাবেন তা সম্পর্কিত কিছু টিপস খুজে বের করা এবং সর্বোচ্চ ভিউ এর পুরস্কার এর কিছু দারুণ সুযোগ কাজে লাগানো। তাহলে চলুন আর আজাইরা কথা না বাড়িয়ে চলে যায় আমাদের মূল টপিকে।

প্রথমত আপনাদের যা দরকার তা হলো সাইবার বাংলার সকল নিয়ম মেনে অনেক সুন্দর এবং আকর্ষনীয় পোস্ট লিখা। তারপরের কাজটিই হলো আপনাদের পোস্ট গুলোকে অনেক বেশি মানুষের কাছে তুলে ধরা। আপনাদের সুবিধার জন্যে আমরা সাইটে নতুন একটি জিনিস যোগ করেছি, আর তা হলো পোস্ট শেয়ার করার সিস্টেম।

হ্যা, এখন থেকে আপনার পোস্টটি আপনি চাইলেই শেয়ার করতে পারবেন আপনার বন্ধু বান্ধব এবং বিভিন্ন সোসাল মিডিয়াতে। এতে করে ওখান থেকে আপনার পোস্টে চলে আসবে দারুণ কত গুলো ইউনিক ভিউজ।  তাহলে চলুন এক পলক দেখে নেই কত সহজে এখন থেকে আপনার পোস্ট ছড়িয়ে দিতে পারবেন হাজারো মানুষের মাঝে।

প্রথমে আপনার পোস্টটিরে ক্লিক করবেন। এবং নিচের দিকে যাবেন। সেখানে দেখবেন এক জায়গাই লিখা আছে “Shara This” এবং তার ঠিক নিচেই আপনি পেয়ে যাবেন কিছু সোসাল মিডিয়ার আইকন। আরো আইকন দেখতে + আইকনটিতে ক্লিক করুন। নিচের ছবিটি লক্ষ করুন।

Sharing Post

 

এখন আপনি যদি ফেসবুকে আপনার লিখা পোস্টটি শেয়ার করতে চান তাহলে ফেসবুক আইকনে ক্লিক করবেন। ক্লিক করার পরে আপনার সামনে নতুন একটি স্ক্রিন আসবে। সেখানে আপনি শেয়ার করাটা সম্পন্ন করবেন।

এখন আসুন আপনার পোস্টে সর্বোচ্চ ভিউ আসলে আপনার লাভ কি হবে?

আপনার পোস্টগুলো যদি সাইবার বাংলায় সবার আগে ৫০০ এবং ১০০০ ভিউ হয় তাহলে সাইবার বাংলার পক্ষ থেকে আপনার জন্যে থাকছে একটি সারপ্রাইজ গিফট।

তাছাড়া আপনার পোস্টটি যদি প্রতি মাসের ট্রেন্ডিং পোস্ট এর লিস্টে থাকে তাহলে আপনি পেয়ে যাবেন মাস শেষে বাড়তি বোনাস।

তাহলে আর অপেক্ষা কিসের জন্যে? এখনি আপনার জ্ঞানের আলো সাইবার বাংলার মাধ্যমে ছড়িয়ে দিন পুরো পৃথিবী জুড়ে আর জিতে নিন তার পারিশ্রমিক।

সাইবার বাংলা সম্পর্কে আপনার কোন অভিযোগ, অনুরোধ অথবা মতামত থাকলে তা জানাতে পারেন এখানে। আমরা আপনার মতামতের অপেক্ষায় আছি।

ধন্যবাদ সবাইকে

Team – CyberBN

Share This:

Team - CyberBN

We are Cyber Bangla. We are here to protect Cyber Bangla from any unusual activities. Stay With Cyber Bangla. Stay Safe. Regards to Team - CyberBN

This Post Has 9 Comments

  1. আমার একাউন্টে কত Taka আছে দেখব কিভাবে

  2. ভাই আমার একটা লেখা আছে যা আমি সাইবার বাংলায় প্রকাশ করতে চাই।কিন্তু আমি Add New Post এ গিয়ে আর কিছুই বুঝছি না।সেখানে টাইটেল,ডিসক্রিবশন ইত্যাদি অপশন আসছে।কোথায় কোন বক্সে পোস্ট এর কোন অংশ লিখতে হবে বুঝছি না।সাহায্য করুন।

  3. আপনি যদি আপনার এই পোস্টটির সাথে তুলনা করে বুঝাতেন তাহলে ভালো হতো।অথ্যাৎ আমি জানতে চাচ্ছি এই প্রশ্নের উপরে যে বড় করে লেখা”আপনার পোস্টের ভিউ বাড়াবেন কীভাবে?সর্বোচ্চ ভিউ পেয়ে জিতে নিন আকর্ষণীয় পুরষ্কার!”এটা কোন বক্সে লিখেছিলেন?আর পোস্টের মূল অংশ কোথায় লিখেছিলেন?এছাড়াও কোন কোন অপশনে পোস্ট সম্পর্কে কি কি তুলে ধরতে হবে।এসব বিস্তারিত ভাবে বলবেন প্লিজ।

    1. আপনার পোস্টের ভিউ বাড়াবেন কীভাবে?সর্বোচ্চ ভিউ পেয়ে জিতে নিন আকর্ষণীয় পুরষ্কার!
      এই লেখাটি আমরা Title ঘরে লিখেছি, আর বাকি গুলো বড় ঘরে।

  4. কোন লেখাই তো ফেসবুকে শেয়ার করতে পারছি না। অনেকভাবে দেখেছি। লিংক কপি করে নিয়েও ট্রাই করেছি। কিন্তু হচ্ছে না। টুইটারেও শেয়ার হচ্ছে না। তাহলে কীভাবে শেয়ার করব?

    1. আমরা খুবই দুঃখের সাথে জানাচ্ছি যে ফেসবুকে কেউ আমাদের ওয়েবসাইটটিকে অনেক অনেক রিপোর্ট করেছে, তাই সেখানে আর শেয়ার করা যাচ্ছে না। তবে আপনি চাইলে Twitter এ শেয়ার করতে পারবেন।

    2. অভিনন্দন, এখন থেকে আপনি চাইলে আপনার পোস্টটি ফেসবুকে শেয়ার করতে পারবেন। সাইবার বাংলার পোস্ট ফেসবুকে শেয়ার করতে এখন আর কোন প্রকার সমস্যা হবে না।

  5. অসংখ্য ধন্যবাদ

Close Menu

Content

Share This: