একটি ধর্ষিতার আত্মকথা

আমি একজন ধর্ষিতা।নাম জেরিন ( কাল্পনিক) । বয়স বয়স ২৭ বছর। আজ আমি আপনাদের যে গল্প শোনাবো সেটা নিছক কোন হাসির গল্প নয়, আমার সতীত্ব হারানোর গল্প, ধর্ষন হওয়ার গল্প।আজ আমি নিছক একটা মেয়ে জেরিন নই। আমার নামের সাথে টাইটেল যুক্ত হয়েছে ধর্ষিতা জরিন।

আজ থেকে প্রায় ৭ বছর আগের কথা।আমি আর বান্ধবী কনা দুজনেই কলেজ ১ম বর্ষের ছাত্রী।উত্তপ্ত যৌবন প্রাপ্ত ষোড়শী কন্যা।দুজন গায়ের গেয়ো পথ হেঁটে বাড়ী ফিরছি।হঠাৎ একটা মাইক্রোবাস এসে সামনে থামলো।দুজনেই আচমকা থমকে দাড়ালাম। কিছু বুঝে ওঠার আগেই চেতনানাশক মিশ্রিত রোমাল চেপে ধরা হলো।নিমিষেই জ্ঞান হারালাম।

যখন জ্ঞান ফিরলো নিজেকে আবিষ্কার করলাম একটা অন্ধকার ঘরে। আমার পাশে একটা বেড তাতে শুয়ে আছে কনা।তার পরনে ধবধবে সাদা এপ্রোনটিতে লাল লাল রক্তের ছোপ ছোপ দাগ। সে অর্ধমৃত। বুঝতে বাকী রইলো না কনার সাথে কি ঘটেছে। হঠাৎ দরজা খোলার আওয়াজ কানে এলো।৫ জন যুবক প্রবেশ করলো। অতঃপর কনা সাথে যা ঘটেছে আমার সাথেও ঘটলো।৫ জন নর পশুর খোরাকে পরিনত হলাম আমি।চিৎকার চেচাঁমেচি আর ছটফট করতে করতে একসময় নিস্তেজ হয়ে গেল সারা শরীর। রক্তাক্ত নিস্তেজ অর্ধনগ্ন শরীর নিয়ে পরে রইলাম বেডে..।এভাবে কেটে গেল রাত সোনালী সকাল উদিত হলো। ভেন্টিলেটর দিয়ে সূর্যলোক সোজা আমার মুখের উপর পরলো।দেহটাকে বহু কস্টে টেনে তুললাম। কনা তখনো আধমরার মত পড়ে আছে ফ্লোরে।আস্তে আস্তে কাছে গেলাম বেচারির উপর নাকি রাতে আরেক দফা নির্যাতন চালানো হয়েছে। নরপিশাদের উপর ঘৃণায় চোখমুখ জ্বলজ্বল করছে। কতই না কাকুতি মিনতি করেছিলাম নিজের সম্ভ্রম রক্ষার জন্য।

ঘরের বাহিরে ওরা নেশা করতে ব্যস্ত।রবি, বাবু,লিটন,আশরাফ, রাসেল।আমি ঘর থেকে অস্পষ্ট স্বরে ওদের কথা শুনতে পাচ্ছি।
লিটনঃমাল দুটোকে ছেড়ে দিলে তো চলবে না।মামলা করবে, কেস করবে তার চেয়ে ভাল হয় যদি নিজেদের বিপদ না চাই কেটে টুকরো টুকরো করে বস্তায় ভরে নদীতে ফেলে দি।
রাসেলঃএতে তো বিপদ আরে লাশ বহন করার সময় যদি যদি কেউ টের পায়।
বাবুঃ আরে এত হাঙামার কি দরকার না খেয়ে মরে একাই শুটকি হয়ে যাবে।দুই মাস আটকে রাখবো।হা হা হা
আরাফাতঃআরে এ কিট দুটোকে মারতে এত পরিকল্পনার কি দরকার? এই যে আমার বাবার লাইসেন্স করা পিস্তলের দুটো গুলিই যথেষ্ট।

কথা গুলো শুনে গা শিউরে উঠলো।সবকিছু হারানোর পরেও কেন যেন বাচতে ইচ্ছে করছে।কনাকে ডেকে তুললাম……… ( চলবে)

Share This:

Shathi

Dhaka Bangladesh
Close Menu

Content

Share This: