পোস্ট করে কিভাবে টাকা উপার্জন করবেন? পোস্ট করার সঠিক পদ্ধতি জেনে নিন।

হেলো সকল বাঙালি সাইবার বন্ধুরা। কেমন আছেন সবাই? আজকে আমরা দেখে নিব কিভাবে সাইবার বাংলা  থেকে পোস্ট করে টাকা উপার্জন করবেন। তো চলুন প্রথমে জেনে নেই সাইবার বাংলায়  কি করে একটি একাউন্ট তৈরি করা যায়।

সবার প্রথমে আমরা চলে যাব লগিন এড়িয়াতে। সেক্ষেত্রে আমাদের মেনুবারে থাকা Log In অপশনটাতে ক্লিক করতে হবে। সেখান থেকে আমরা ক্লিক করব Register অপশনে। নিচের ছবিটি লক্ষ করুন।

Registration

অথবা সরাসরি রেজিস্ট্রেশন পেজে যেতে এখানে ক্লিক করুন। রেজিস্ট্রেশন পেজে যাওয়ার পর আপনার কাছে একই রকম একটি ফর্ম আসবে। কিন্তু এবার আপনার কাছে শুধু আপনার username আর email চাইবে। কোন পাসওয়ার্ড চাইবে না। এখানে আপনার ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে Register এ ক্লিক করুন। এবার আপনি আপনার ইমেইলগুলো চেক করুন। সেখানে আপনি cyberBN থেকে একটি ইমেইল পাবেন। সেখানে পাসওয়ার্ড সেট করার জন্যে একটি লিঙ্ক পাবেন।

এটাতে ক্লিক করলে আপনার কাছে আপনার নতুন একটি ঘর আসবে। সেখানে পাসওয়ার্ড হিসেবে অটোমেটিক কিছু লিখা থাকতে পারে। নিচের ছবিটিতে আপনারা যেমনটি দেখছেন ঠিক সেরকমি।

Automated Password

কিন্তু আমরা তা ডিলিট করে দিবো। এরপর সেখানে আপনি একটি নতুন পাসওয়ার্ড দিবেন। নতুন পাসওয়ার্ড দেওয়া শেষ হলে “Reset Password” নামে যে বাটনটি নিচে দেখতে পাচ্ছেন তাতে ক্লিক করবেন । এখন আপনি লগিন পেজে গিয়ে আপনার Username আর Password দিয়ে আপনি আপনার একাউন্টে লগিন করুন। যারা নতুন পাসওয়ার্ড দিতে ব্যর্থ হচ্ছেন বা পাসওয়ার্ড ভুলে গেছেন তারা এই পোস্টটি দেখে আসতে পারেন।

এটি ছিল একাউন্ট খুলার ধাপ। এখন আসুন পোস্ট কি করে করবেন? লগিন করার পরে আপনি এরকম একটি পেজ দেখতে পাবেন। পোস্ট করার আগে অবশ্যয় আমাদের নীতিমালা গুলো একবাদ দেখে নিবেন। সেখান থেকে আপনি Add New তে ক্লিক করুন।

এবার টাইটেল ঘরে পোস্ট এর টাইটেল লিখুন আর মেইন ঘরটাতে আপনার পোস্ট সম্পর্কে বিস্তারিত লিখুন। এখন অনেকেই আমাকে প্রশ্ন করে যে পোস্টে কি লিখব? আমি সহজ কথাই বলি, আপনি যা ভালো পারেন, যা আপনি নিজের মত করে গুছিয়ে লিখতে পারবেন তাই লিখুন।

Creating Post

লিখা শেষ হলে আপনি নিচের দিকে যাবেন। সেখান থেকে পোস্ট টা কোন কেটাগরির সেটা সিলেক্ট করে দিবেন। যদি আপনার পোস্টের জন্যে সঠিক ক্যাটাগরিটি সেখানে না থেকে থাকে তাহলে এই পোস্টের কমেন্টে জানান। আপনার চাহিদা অনুযায়ী নতুন ক্যাটাগরি সেখানে যোগ করা হবে।

Catagories

সব শেষে Submit For Review তে ক্লিক করুন। আপনি নতুন অবস্থায় Contributor থাকবেন তাই আপনার পোস্টটিকে রিভিউ করে পরে পাবলিশ করা হবে। আপনি যখন ভালো পোস্ট সবাইকে উপহার দিতে পারবেন তখন আপনাকে সাইটের Author বানিয়ে দেওয়া হবে। তখন আপনি নিজেই আপনার পোস্ট পাবলিশ করতে পারবেন কোন প্রকার রিভিউ ছাড়াই।

এখন আসুন পোস্ট করার পর আপনি কোথায় গিয়ে চেক করবেন যে আপনি আপনার পোস্টটির জন্যে কত টাকা পেয়েছেন। আপনার পোস্টটি রিভিউ করে যখন সাইটে পাবলিশ করা হবে তখন আপনার একাউন্টে সেই পোস্টের জন্যে অটোমেটিক ব্যলান্স যোগ হয়ে যাবে। এখন সেটা চেক করবেন কোথাই থেকে? সেটা চেক করার জন্যে আপনার একাউন্টে লগিন করবেন এবং ক্লিক করবেন Pay Per Post Counter

Post Pay Counter

এখানে ক্লিক করার পরে আপনি দেখতে পাবেন আপনার মোট ব্যালেন্স কত হয়েছে এবং আপনার ব্যলেন্স ৫০ টাকা হলে আপনি তা তুলতে পারবেন।

Payment

তাছাড়া যার যে পোস্টটি সবার আগে ৫০০ এবং ১০০০ ভিউ পাবে সেই পোস্টের লেখকের জন্যে আমাদের তরফ থেকে থাকছে একটি সারপ্রাইজ গিফট।

এবং ট্রেন্ডিংয়ে থাকা পোস্টগুলোর লেখকরা পেয়ে যাচ্ছে মাস শেষে এক্সট্রা বোনাস।

তো এই ছিল আমাদের আলোচনা। সাইবার বাংলার  সাথেই থাকুন । ভালো থাকুন সবাই।

Team – CyberBN

Share This:

Team - CyberBN

We are Cyber Bangla. We are here to protect Cyber Bangla from any unusual activities. Stay With Cyber Bangla. Stay Safe. Regards to Team - CyberBN

This Post Has 112 Comments

  1. ভাই এপ রিভিউ এবং গেমস রিভিউর জন্য ক্যাটেগরি নাই ত।

    1. আপনার মূল্যবান মতামতের জন্যে ধন্যবাদ। আপনার মতামতের উপর ভিত্তি করে অ্যাপ রিভিউ এবং গেম রিভিউ এর জন্যে নতুন দুইটি ক্যাটেগরি তৈরি করা হয়েছে।

  2. আপনারা কি PayPal এর মাধ্যমে payment করেন ????

    1. সরি ভাইয়া আমরা পেপালের৷ মাধ্যমে পেমেন্ট করিনা।
      আমরা আপনাকে মোবাইল রিচার্জ, বিকাশ, রকেট, শিওরক্যাশের মাধ্যমে পেমেন্ট দিতে পারব।

        1. আমরা আন্তরিক ভাবে দুঃখিত বিষয়টির জন্যে। ভবিষ্যতে আমরা কখনো যদি পেপালের মাধ্যমে পেমেন্ট দেওয়ার সিস্টেম চালু করি তাহলে আপনাকে অবশ্যয় জানাব।
          ধন্যবাদ – সাইবার বাংলা পরিবারের সাথেই থাকুন।

  3. প্রতিটি আর্টিকেলের জন্য কত টাকা দেওয়া হয়?

    1. আপনার পোস্টের মান অনুযায়ী আপনার একাউন্টে অটোমেটিক টাকা যোগ হয়ে যাবে। প্রতি পোস্টের জন্যে নির্দিষ্ট কোন ব্যালেন্স নির্ধারিত করা নেই। পোস্টের মানের উপর টাকা নির্ভর করে।

  4. Cyber bn এর জন্য একটি ফেসবুক পেজ তৈরি করুন।এতে ভিজিটর বাড়বে।তাছাড়া ওয়েবসাইটের জন্য ১টি লোগো দিলে ভাল হয়।

    1. আপনার মূল্যবান মতামতের জন্যে আপনাকে ধন্যবাদ। সাইটের উন্নয়ন মূলক কাজ এখনো চলছে। আমরা খুব শীঘ্রয় উক্ত কাজ গুলো করতে সচেষ্ট হব বলে আশা করি।

  5. আমার একটা পোস্ট পাব্লিশ হয় নি

    1. আপনার পোস্টটি এপ্রোভ করার মত ছিল না। আমরা সবসময় সাইবার বাংলার পরিবেশকে সুন্দর রাখার চেষ্টাই কাজ করে যাচ্ছি। তাই অনুগ্রহ করে এমন কিছু পোস্ট করুন যা পড়ে ব্যবহারকারীরা আনন্দ পাবে।

  6. আর টাকা তোলার ওয়ে টা একটু বলুন

    1. আপনার ব্যালেন্স ৫০ টাকা হলে আমরা আপনার সাথে ইমেইলে যোগাযোগ করব।

  7. সাইবার বাংলা এর ক্যাটাগরি তে লাইফস্টাইল,কমিউনিকেশন যোগ করলে ভাল হয়।

    1. আমরা আপনার মতামতের গুরুত্ব বুঝি। এখন থেকে আপনি সাইফস্টাইল এবং কমিউনিটিতে পোস্ট লিখতে পারবেন।

    2. চেষ্টা করব।

  8. অবশ্যই চেষ্টা করব খুব শীঘ্র লেখার জন্য।

  9. ধন্যবাদ ভাইয়া।

    1. স্বাগতম। সাইবার বাংলা পরিবারের সাথেই থাকুন

  10. আমার পোস্ট আধুনিক রুপকথার ছোট গল্প পর্ব ০৩ এখন ও পাব্লিশ করা হয়নি কেন?

    1. ঐটাতে কোন কনটেন্ট নেই। সব SEO Description এ দেওয়া। আচ্ছা আমরা SEO Description থেকে মূল কন্টেন্টে আপনার পোস্ট ট্রান্সফার করে আপনার পোস্টটি পাবলিশ করছি।

  11. Per post koto taka kore ashe? Ar daily kotota post dite parbo?

    1. আপনার পোস্টের মান অনুযায়ী আপনার একাউন্টে টাকা যোগ হবে। আর আপনি কপি না করে নিজে থেকে ডেইলি যতটা ইচ্ছা পোস্ট করতে পারবেন।

  12. সাইবার বাংলার ক্যাটাগরিতে কি general knowledge যোগ করা যেতে পারে।না গেলে ও সমস্যা নেই।

    1. ধন্যবাদ আপনার মূল্যবান মতামতের জন্যে, বিষয়টি আমরা বিবেচনায় রাখছি। অদূর ভবিষ্যতে আপনি হয়ত General Knowledge নামে আরেকটি ক্যাটাগরি পেয়ে যাবেন সাইবার বাংলায়।

  13. বুঝতে পারছি আপনাদের সমস্যা গুলো।কিন্তু পোস্ট পাবলিশ করতে এত দেরি হলে কেউ ই আর পোস্ট করতে উৎসাহ পাবেনা।যেমন আমি একটি পোস্ট করেছি কিন্তু তা এখন ও পাবলিশ হয়নি।

    1. আপনাকেত পদোন্নোতি দেওয়া হয়েছে। আর এখন তো আপনার নিজের পোস্ট আপনি নিজেই সরাসরি পাবলিশ করতে পারবেন।

    1. আপনি পোস্ট করার সময় সরাসরি Publish এ ক্লিক করবেন, তাহলে আর রিভিউ এর জন্যে অপেক্ষায় থাকবে না।

  14. আমার ব্যালেন্স ৫০ টাক হয়ে গেছে।এখন আমি টাকা বিকাশে নিতে চাই।আমাকে কি করতে হবে?(আমার পক্ষে ইমেইল পাঠানো সম্ভব নয়।)

  15. আমি আপনাদের কাছে একটি ইমেইল পাঠিয়েছি।

    1. আমরা আপনার ইমেইল পেয়েছি। আপনার পেমেন্ট খুব শীগ্রয় দিয়ে দেওয়া হবে। সাইবার বাংলার সাথেই থাকুন।
      ধন্যবাদ

  16. ঠিক আছে।ধন্যবাদ।

  17. আমি এখনো টাকা পাইনি।যদি তাড়াতাড়ি দিতেন তাহলে ভাল হত।

    1. ঠিক এই মুহুর্তে আপনাকে বিকাশে টাকাটা দেওয়া সম্ভব হচ্ছে না, বিকাশে নিতে চাইলে আপনাকে সকাল হওয়া অবধি অপেক্ষা করেতে হবে। তবে আপনি মোবাইল রিচার্জ চাইলে আমরা এই মুহুর্তেই আপনাকে আপনার পেমেন্ট দিয়ে দিতে পারব।
      সাময়ীক এই অসুবিধার জন্যে আমরা খুবই দুঃখিত।

  18. ok.shokal e diyen.tobe pement er taka diye amake mb kinte hobe.ta na hole kalke post korte parbona.tai ektu taratari diyen.thanks

  19. না,আমি ভিন্ন ভিন্ন সিমে লোড দেব।তাছাড় অফার অনুযায়ী টাকা রিচার্জ করি তো সে কারণে।

  20. সাধারণ জ্ঞানের আসর পর্ব ৩ এর মতই পরবর্তী পর্ব পোস্ট করতে চাচ্ছি।তাই এই পর্ব টি যেমন বড় হয়েছে পরবর্তী পর্ব ও তেমন বড় হবে।তাহলে কি কোনো সমস্যা হবে।আপনি ঐ পর্বটি একটু পড়ে দেখতে পারেন।

    1. যেহেতু এখন সাইবার বাংলার নীতিমালা হালনাগাদ করা হয়েছে তাই এখন থেকে সেই নীতিমালা মেনে পোস্ট করার জন্যে আমন্ত্রন রইল।

  21. যথাসাধ্য চেষ্টা করব।কিন্তু আমি যে পর্ব পোস্ট করি তা ইচ্ছা মত তৈরী করা যায়না।বিধায় শুধুমাত্র এমন পর্ব গুলো একক পোস্ট হিসাবে দেখে সাইবার বাংলার নিতিমাল শর্তানুযায়ী ১৫০ শব্দের বেশী শব্দের পোস্ট করছি।

  22. ভাইয়া আমার পোস্ট ‘সফলতা কারো হাত ধরে আসেনা’এতে ছবি যোগ করতে পারছিনা।কিভাবে যোগ করব।(বর্তমানে আপনি একটা যোগ করে দেন)

    1. আপনি ছবি যোগ করার জন্যে Set Featured Image এ ক্লিক করে তারপর ছবি নির্বাচন করে নিন।

    1. তারপরে পোস্ট পাবলিশ করে দিবেন। নতুন কোন ছবি যোগ করার সময় তাতে Alt Tag অবশ্যয় দিবেন। ছবিটি যে সম্পর্কিত সে নামে নামেই দিবেন Alt Tag টি।

  23. নতুন পোস্টে চেষ্টা করে দেখব।আপনাকে অনেক ধন্যবাদ।

  24. ভাইয়া,আমি কোন পোস্টেই ছবি যোগ করতে পারছিন।আপনি একটু ডিটেইলসে বলুন কিভাবে ছবি যোগ করব নতুবা আপনি ছবি যোগ করে দিন।

    1. আমরা পোস্ট লিখার উপর খুব শিঘ্রয় ইউটিউব ভিডিও তৈরি করতে যাচ্ছি তখন আশা করি সাইবার বাংলা ব্যবহারে আর কোন সমস্যা হবে না।

  25. ধন্যবাদ।আমি আমার পেমেন্ট পেয়েছি।এবং এতে আমি নতুন পোস্ট লিখার জন উৎসাহিত হয়েছি।

    1. আমাদের দূর্দিনে আমাদের পাশে থেকে সহযোগিতা করার জন্যে আপনাকেও ধন্যবাদ।

  26. ভাইয়া CB(Cyberbn) এর ক্যাটাগরিতে কি education যোগ করা যাবে।

  27. আপনাদের সাথে যোগাযোগ করব কীভাবে?

    1. আপনি Contact Us ফর্মটি পূরণ করে আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

  28. দুঃখিত।আমি বুঝতে পারিনি।আমার আর্টিকেলে কপি কন্টেন্ট থাকার জন্য আমি লজ্জিত।বিষয়টি আমাকে জানানোর জন্য ধন্যবাদ।।আমি সাইবার বাংলায় কারো জীবনী সম্পর্কে কি পোস্ট করতে পারি?

    1. হ্যা আপনি চাইলে কারো জিবনীর উপর আর্টিকেল লিখতে পারবেন। তবে অন্য ওয়েবসাইটে লিখা হয়েছে এমন হুবুহু জিবনী সাইবার বাংলায় প্রকাশ করতে পারবেন না। লিখাটা আপনার নিজের ভাষায় হতে হবে।

  29. ধন্যবাদ।কিন্তু সেটা কোন ক্যাটাগরিতে সিলেক্ট করব?

  30. ভাই আমার একটা লেখা আছে যা আমি সাইবার বাংলায় প্রকাশ করতে চাই।কিন্তু আমি Add New Post এ গিয়ে কিছু বুঝতে পারছি না।সেখানে টাইটেল,ডিসক্রিবসন ইত্যাদি অপশন আসছে।আমি জানতে চাই এখানে এসব বক্সে কি লিখতে হবে?আশা করি খুব দ্রুত উত্তর পাব।

    1. আপনি আপাতত শুধু পোস্টের টাইটেল ও পোস্টের মূল পেরাগ্রাফ লিখে দেন। আর আমাদের সাইবার বাংলার ১ মাস পূর্ন হয়ে গেলেই আমরা সাইবার বাংলার উপরে ভিডিও টিউটোরিয়াল তৈরি করে ফেল্ব। তখন আশা করি আপনাদের আর কোন বিষয়ে সমস্যা হবে না। অনুগ্রহ করে আর অল্প কিছুদিন আমাদেরকে সময় দিন।
      ধন্যবাদ

  31. আমার এখানে সেয়ার ওপশন আছে কিন্তু ক্লিক করলে কিছু আসেনা।।কি করতে পারি এ বিষয়ে
    আর আমি যদি কোনো নিউ ইউজারকে বানাই এতে কি আমার কোনো সুবিধা আছে

    1. আপনার পোস্টি পাব্লিশ করা হইনি। তাই আপনি শেয়ার অপশনে ক্লিক করলেও কিছু আসছে না। আর আমরা খুবই দুঃখের সাথে জানাচ্ছি যে আপনার মোটিভেশন পোস্টটি কপি করা ছিলো। তাই সাইবার বাংলায় তা এপ্রোভ করা গেলো না। অনুগ্রহ করে সাইবার বাংলাকে আপনার নিজের লেখা সেরা কিছু উপহার করুন।
      ধন্যবাদ

    1. আপনি কমেন্ট ডিসএলাও করে রেখেছেন তাই।

  32. ভাইয়া আমি তো আমার নতুন পোস্ট এ কমেন্ট ডিসএলাও করিনি।তবুও আমার পোস্টের নিচে কমেন্ট বক্স দেখাচ্ছেনা।আপনি এমন কিছু করুন যাতে পরবর্তী পোস্ট গুলোতে ও এমন কোনো সমস্যা না হয়।

  33. একটি পোস্ট এর জন্য কমপক্ষে কত টাকা প্রদান করা হয় ?

    1. সাইবার বাংলায় পোস্টের কোন মূল্য নির্ধারণ করা নেই। আপনার পোস্টের মানের উপর ভিত্তি করে টাকাটা অটোমেটিক আপনার একাউন্টে যোগ হয়ে যাবে।

  34. গানের লিরিক্স নামে কোনো ক্যাটাগরি করা যায় না??

    1. আপনার মূল্যবান মতামতের জন্যে আপনাকে ধন্যবাদ। আমরা ভবিষ্যতে এই বিষয়টা মাথায় রাখব

      1. পোস্ট পেন্ডিং রাখার সময়টা একটু কমানো যায় না। একটা পোস্ট লেখার পর এতক্ষণ সেটা পেন্ডিং এ থাকলে নতুন একটা লেখার আগ্রহ হারিয়ে ফেলবে সবাই

        1. আমরা আপনার সংখ্যা নিয়ে পোস্টটি একটু যাচাই করে দেখছি। তাই দেরি হচ্ছে একটু।
          অনুগ্রহ করে একটু ধৈর্য্য ধরুন

          1. ঠিক আছে

          2. আমার পোস্ট টি চেক করতে এত সময় লাগে? আমার সব তথ্য গুলো উইকিপিডিয়া ও দশম শ্রেণির গণিত বই থেকে লেখা

  35. আমি সাইবার বাংলা তে নতুন।আমার পোষ্ট অনুযায়ী কি টাকা দেওয়া হবে না ভিউয়ার অনুযায়ী?

    1. সাইবার বাংলায় পোস্ট অনুযায়ী টাকা দেওয়া হয়।

      1. আমি যেকোনো বিষয়ে পোষ্ট করতে পারবো?যেমন:জোকস?

        1. যদি আপনার জোকস্টা ইউনিক অর্থাৎ আপনার নিজের লিখা হয় তাহলে করতে পারবেন। কিন্তু যদি সেটা অন্য কোথাও যেমন ফেসবুক থেকে সংগ্রহ করা হয়ে থাকে তাহলে সেটা এপ্রোভ পাবেন না। ধন্যবাদ

  36. আমার টাকা চেক করব কীভাবে?

    1. আপনার টাকা চেক করতে প্রথমে আপনার একাউন্টে প্রবেশ করবেন। তারপর Post Pay Counter এ ক্লিক করবেন। এরপরই আপনার একাউন্টের টাকা দেখতে পাবেন।

  37. একটা পোষ্টে লেখক আনুমানিক কত টাকা পাবে। যদি সে সবচেয়ে বেশী ভাল করে?

    1. সব থেকে বেশির কোন লিমিট নেই। যার পোস্ট যত ভালো হবে সে তত ভালো আয় করতে পারবে।

      1. ভাই আমার পোষ্ট একটা এপ্রুভ হচ্ছে না কেন?

        1. আপনার এই পোস্টটা কেমন যেন এলোমেলো দেখাচ্ছে, তাই এখনো পেন্ডিংয়ে আছে।

  38. আর ৫০টাকা হতে আনুৃমানিক কত টা পোস্ট করতে হবে।

    1. মোটামোটি ভালো মানের পোস্ট লিখলে ৬-৭ টা পোস্টেই ৫০ টাকা ব্যালেন্স হয়ে যায়।

      1. সাইবার বাংলার ক্যাটাগরিতে জোকস যোগ করলে ভালো হতো।

        1. জোকস যোগ করলে অনেক কপি পোস্ট আসবে। তাই আপাতত জোকস টা যোগ করা হইনি। তবে কেউ যদি ইউনিক অর্থাৎ নিজের লিখা জোকস সাবমিট করে তাহলে যোগ করা যেতে পারে।

  39. ভাইয়া আমি কিন্তু জেনারেল ক্যাটাগরিতে জোক্সের পর্ব পোস্ট করেছিলাম।একদম ইউনিক পোস্ট সেগুলো।আপনি জেনারেল ক্যাটাগরিতে দেখেন তাহলে পেয়ে যাবেন।

    1. হ্যা ভাইয়া ওগুলো এপ্রোভ আছে। আর ওগুলো আপনি একদম শুরুর দিকে করেছিলেন। তাই আছে

  40. ভাই আমার ২টা পোষ্ট এপ্রোভ হচ্ছে না কেন?

  41. আর আমার পোষ্ট auto approve হওয়ার জন কিরকম শর্ত লাগে।

    1. আপনার পোস্ট অটো এপ্রোভ করানোর জন্যে আপনাকে ভালো মানের পোস্ট লিখতে হবে। তাহলে আপনি অথোর হয়ে যাবেন এবং আপনার পোস্ট আপনি নিজেই পাবলিশ করতে পারবেন

  42. আমার ৩টা পোষ্ট এপ্রোভ করা হচ্ছে না।

    1. আমরা তা পরিক্ষা করে দেখছি এবং আস্তে আস্তে এপ্রোভ করছি। অনুগ্রহ করে একটু ধৈর্য্য ধরে আমাদের সাথেই থাকুন।
      ধন্যবাদ

  43. সাইবার বাংলার ক্যাটাগরি তে কবিতা এড করলে খুশী হব

  44. আমার ২টা পোস্ট **অ্যালবার্ট আইনস্টাইনের জীবনী পর্ব ১ ও ২** পাবলিশ করা হয়নি কেন???

    1. ঐগুলোতে কপি কন্টেন্ট পাওয়া গিয়েছিলো তাই।

  45. পোষ্ট করার পর সেটা অনুমোদন পাওয়ার আগে ও পরে, সেই পোষ্ট সম্পাদনা করা যাবে কি?

  46. কিন্তু আমার ইমেল এ তো কিছুই এলো না।
    Cyberbn এর পক্ষ থেকে

    1. এটা পুরোনো পদ্ধতি, অনুগ্রহ করে আপনি সাইবার বাংলায় নিবন্ধনের নতুন পদ্ধতিটি দেখুন।

  47. ভাই এখানে লিঙ্ক কিভাবে দেওয়া হয় ? এক্টু বল্লে ভালো হতো।

Close Menu

Content

Share This: