প্রশ্ন-উত্তর করে পুরস্কার জিতুন খুব সহজে!

অনেক অনেক দিন পরে আবার ফিরে আসলাম আমার সকল সাইবার বাংলার বন্ধুদের মাঝে। কেমন আছেন সকল সাইবার বাংলার বন্ধুরা? হ্যা, মহান আল্লাহর অশেষ রহমতে আমি অনেক ভালো আছি। তো বন্ধুরা, আজকে আমরা যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি সেটা হলো কি করে প্রশ্ন এবং উত্তর করে পুরস্কার জিতা যায়। তাহলে আর বেশি কথা না বাড়িয়ে চলুন শুরু করে ফেলি আমাদের আজকের পর্ব।

সবার প্রথমে আপনাকে যা করতে হবে তা হলো এখানে ক্লিক করে একটা একাউন্ট খুলে নেওয়া। একাউন্ট খুলার পর আপনি পেয়ে যাবেন ২০ পয়েন্টস।

এরপর আপনার কাজ হলো শুধুমাত্র প্রশ্ন করা এবং অন্যের প্রশ্নের উত্তর দেওয়া। এগুলো করার মাধ্যমেই আপনি অর্জন করতে পারবেন আরো অনেক পয়েন্টস।

আর অবশেষে আপনি যদি মাস শেষে টপ পয়েন্টসদারীদের মধ্যে একজন হয়ে থাকেন তাহলে আপনি পেয়ে যাবেন টাকা/টি-শার্ট সহ আরো আকর্ষনীয় পুরস্কার।

“কিন্তু আমি টপ পয়েন্টস অর্জনকারীদের মধ্যে কিভাবে থাকব?” কি ঠিক এই প্রশ্নটাই ঘুরছেতো আপনার মাথায়? তাহলে আপনাকে বলে রাখি, এই সাইটটি একদম নতুন। তাই সেখানে বেশি সদস্য নেই। আর ঠিক এই সুযোগটাই এখন আমাদের কাজে লাগাতে হবে। কারণ কম ইউজার মানে কম কম্পিটিশন। আর কম কম্পিটিশন মানে সহজে বিজয়ী!

তাহলে আর অপেক্ষা কিসের আজকেই নিবন্ধন করে হয়ে যান টপার আর জিতে নিন পুরস্কার!

 

Share This:

khurshed

নিজের জন্যে বলার মতো তেমন কিছুই নেই। নতুন কিছু জানতে খুব আগ্রহী। নেতৃত্য দিতে খুব ভালো লাগে!
Close Menu

Content

Share This: