ফেসবুক ফিশিং কোড ২০১৯!

হ্যাকিং আমাদের জীবনের খুবই গুরুত্বপূর্ন একটি অংশ।

– আরে আজব কথা তো! হ্যাকিং আবার জীবনের গুরুত্বপূর্ণ অংশ হয় কিভাবে?

বলছি বলছি, আচ্ছা ধরেন আপনি ভাত খান তাই সেটা আপনার জীবনের গুরুত্বপূর্ণ অংশ। এখন মাঝে মাঝেই আমাদের সমাজে নানা প্রকার প্রাকৃতিক দূর্যোগ দেখা দেই। তাহলে কি সেগুলো গুরুত্বপূর্ণ না?

অবশ্যয় গুরুত্বপূর্ণ। কারণ আমাদের জীবনে চলতে গেলে এমন দূর্যোগ আসবেই, আর সেগুলো মোকাবেলা না করতে পারলে আমাদের জীবন এখানেই থেমে যাবে। তাই এগুলোকে মোকাবেলা করার জন্যে হলেও এটাকে জীবনের গুরুত্বপূর্ণ অংশ হিসেবে গ্রহন করতে হবে।

হ্যাকিং এর বিষয়টা অনেকটা আমাদের বাস্তব জীবনের প্রাকৃতিক দূর্যোগের মতো। কখন কিভাবে আমরা এর শিকার হয়ে যায় বলা যায় না। তাই না চাইলেও এটাকে আমাদের জীবনের গুরুত্বপূর্ণ অংশ ভাবতে হয়।




– আরে ভাই বুঝছি বুঝছি, এখন বক বক বাদ দিয়া কাজের কথায় আসেন।

হ্যা ভাই, কাজের কথায় বলি, আপনি যদি ফিশিং কোড বা ফিশিং হ্যাকিং সম্পর্কে জানতে চান তাহলে বলবো ভাই আগে আমার এই পোস্টটি আপনি পড়ে আসেন। এখানে আমি ফিশিং সম্পর্কে বিস্তারিত আলোচনা করলেও ফিশিং কোডটা দেই নি। আর সে জন্যেই আজকে আবার এই পোস্টে দিতে আসলাম।

যায় হোক নিচের শেয়ার বাটনটাতে ক্লিক করে এটাকে আপনার ফেসবুক একাউন্টে শেয়ার করলেই আপনি ফিশিং কোড ডাউনলোড লিংকটি আনলক করতে পারবেন। আর সেটি আনলক হয়ে গেলে এটাতে ক্লিক করবেন। ব্যস ডাউনলোড ফিশিং কোড ডাউনলোড অপশন পেয়ে যাবেন।

Share to Unlock Contentimage/svg+xml
Unlock this exclusive content by using one of the sharing buttons below.
Share This:

MD Khokon

সমস্যার সমাধান খুজে বের করতে ভালো লাগে। মানুষের উপকার করাটা আরো বেশি পছন্দনীয়। তাই ইচ্ছা আছে প্রোগ্রামার হওয়ার। আর সেই দিকেই বেশি মনোযোগ দিয়ে কাজ করে যাচ্ছি।

This Post Has 2 Comments

Close Menu

Content

Share This: