সাইবার বাংলার উৎসব সম্পর্কে আপডেট।

কেমন আছেন সকল সাইবার বাংলার বন্ধুরা? হ্যা, মহান আল্লাহর রহমতে আমরা অনেক ভালো আছি। আপনারা হয়ত লক্ষ করেছেন সাইবার বাংলা সম্পৃতি একটি উৎসব পালন করেছে, যেখানে বিজয়ীদের খুশি করার কথাও বলা হয়েছিলো।

কিন্তু বাংলাদেশের অধিবাসী হওয়ায় আমরা সকলেই জানি যে, সম্প্রতি নির্বাচনের নানা কারণে বাংলাদেশে প্রায় ৩ দিনের মতো ইন্টারনেটের সমস্যা ছিলো। যার কারনে সাইবার বাংলাতেও প্রবেশ করতে অনেকের সমস্যা হচ্ছিলো।

কিন্তু এদিকে আমাদের উৎসবের সময়ও ধীর গতিতে শেষ হয়ে গেলো। ইতিমধ্যে সাইবার বাংলার কিছু নতুন সদস্য অভিযোগ করেছে যে ইন্টারনেটে সমস্যা থাকার কারণে তারা নিজেদেরকে সঠিকভাবে সাইবার বাংলায় প্রকাশ করতে পারেনি।

তাই সব দিক বিবেচনা করে সাইবার বাংলা এই সিদ্ধান্ত নিয়েছে যে, সবারই উৎসব পালনের সুযোগ থাকা উচিত। বিশেষ করে যারা অপ্রত্যাশিত দূর্যোগের কারণে উৎসব পালনের সুযোগ পাইনি তাদের। এরই পরিপ্রেক্ষিতে সাইবার বাংলা এই উৎসব আমেজকে আরো তিন দিন বাড়িয়ে দিলো। অর্থাৎ ফলাফল ও বিজয়ীদের নাম ঘুষনা করা হবে আগামি ৩ জানুয়ারী ২০১৯ তারিখে।

সেই পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন, সাইবার বাংলার সাথেই থাকুন।

ধন্যবাদ সবাইকে

Share This:

Team - CyberBN

We are Cyber Bangla. We are here to protect Cyber Bangla from any unusual activities. Stay With Cyber Bangla. Stay Safe. Regards to Team - CyberBN

This Post Has 4 Comments

  1. ফলাফল কবে প্রকাশ করবেন?

    1. ফলাফল আজ সন্ধ্যা ৭ টায় প্রকাশ করা হবে। ততক্ষন পর্যন্ত সাইবার বাংলার সাথেই থাকুন ।
      ধন্যবাদ

Close Menu

Content

Share This: