সাইবার বাংলার মাতামাতি উৎসবে আপনি অংশ নিচ্ছেন তো?

হেলো সকল সাইবার বাংলাবাসী, কেমন আছেন সবাই?

আপনাদের সহযোগিতাই সাইবার বাংলা উৎযাপন করতে যাচ্ছে তাদের মাতামাতি ধামাকা উৎসব। এতে আপনার কি সুবিধা/লাভ হবে? হ্যা, আপনারও এতে লাভ হবে। কারণ সাইবার বাংলার এই উৎসবে থাকছে সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত জীতে নেওয়ার। তাহলে আর অপেক্ষা কিসের? চলুন মেতে উঠি আনন্দ উৎসবে।

Celebrating first festival

আপনার কি জানার ইচ্ছে হচ্ছে না কি উপলক্ষে আমরা উৎসব পালন করছি? হ্যা, আমরা অবশ্যয় সেই সম্পর্কে আপনাকে অবগত করব। তবে মাতামাতির এই উৎসবের কারণ কিন্তু শুধু একটা না। তাহলে চলুন এক পলক দেখে নেই ঠিক ঠিক কি কারণে আমরা এই উৎযাপন করতে যাচ্ছি।

সাইবার বাংলার ১ মাস পূর্ন হতে যাচ্ছে

হ্যা, আগামি ২৬শে ডিসেম্বরে আমাদের সাইবার বাংলার ১ মাস পূর্ন হবে। সেই উপলক্ষে আমরা চাচ্ছি স্পেশাল কিছু করার। আর সেই স্পেশাল কিছু করার চেষ্টাতেই আমাদের এই আনন্দ উৎসবের আয়োজন।

হ্যাপি নিউ ইয়ার ২০১৯

Happy New Year 2019

সাইবার বাংলার ১ মাস পূর্ন হতে না হতেই চলে আসছে আমাদের সবার কাঙ্কিত সেই হ্যাপি নিউ ইয়ার ২০১৯। হ্যা, ৩১শে ডিসেম্বর, প্রতি বছর এই দিনটাকে আমরা সকলেই কোন না কোন রকম ভাবে স্পেশাল করে কাটাতে চাই। সাইবার বাংলা ও তার ব্যতিক্রম নয়। আমরা চাই আমাদের পাশাপাশি আপনাদেরও হ্যাপি নিউ ইয়ারটি খুবই ভালো এবং আনন্দের সাথে কাটুক।

২০০+ মেম্বার রেজিষ্ট্রেশন

সাইবার বাংলা প্রতিষ্টিত হয়েছে এখনো এক মাস পূর্ণ হইনি। আর ইতিমধ্যে সাইবার বাংলার নিবন্ধিত সদস্যা সংখ্যা ২০০ ছাড়িয়ে গেছে। আপনাদের এই অসামান্য সারাতে আমরা সত্যিই মুগ্ধ। আশা করি ভবিষ্যতেও আমাদেরকে এভাবেই সহযোগিতা করে সারা দিয়ে যাবেন।

গুগলের এডসেন্স

Advertising

আমরা খুবই অল্প সময়ের মধ্যে গুগলের এডসেন্স পেতে সক্ষম হয়েছি। যা সম্ভব হয়েছে শুধু মাত্র আপনাদের সাপোর্টের কারণে।

আপনারা হইত ইতিমধ্যে লক্ষ করেছেন যে সাইবার বাংলায় বর্তমানে কিছু প্রকার এড দেখানো হচ্ছে। যা দেখানো হচ্ছে গুগলের এডসেন্সের পক্ষ থেকে। যা সাইবার বাংলার জন্যে অনেক বড় একটি সুখবর। যার আনন্দ আমরা আপনাদের নিয়ে উপভোগ করতে চাই!

 

তো এই ছিল আমাদের উৎসবের সকল কারণ সমূহ। তো চলুন এক পলক দেখে নেই আপনি কি করে আমাদের এই আনন্দ উৎসবে সামিল হতে পারবেন।

 ২১-৩১ ডিসেম্বরের স্মার্ট বিজয়ী

আমরা চিন্তা করেছি ২১ থেকে ৩১ শে ডিসেম্বরের মধ্যে সাইবার বাংলায় যতগুলো আর্টিকেল/কন্টেন্ট/পোস্ট পাবলিশ করা হবে তার সবগুলোকে পর্যালোচনা করে দেখা হবে এবং পর্যালোচনা শেষে সেরা তিনজন আর্টিকেল লেখক কে দিবে আকর্ষনীয় বোনাস। তাই আর দেরি না করে আজই আপনার নিজের লেখা সেরা কন্টেন্ট গুলো সাইবার বাংলায় পাবলিশ করতে থাকুন।

বিঃদ্রঃ কারো কোন একটি পোস্টও যদি কপি কন্টেন্ট হয়ে থাকে তাহলে সে এই প্রতিযোগিতার অযোগ্য বলে বিবেচিত হবে। বিস্তারিত জানতে সাইবার বাংলার নীতিমালাগুলো পড়ে নিতে পারেন।

সর্বোচ্চ ভিউয়েড পোস্টের লেখক

সাইবার বাংলার এই উৎসবের দ্বিতীয় সারপ্রাইজটি হলো সাইবার বাংলায় যে লেখকের পোস্টে ২১-৩১ শে ডিসেম্বরের মধ্যে সর্বোচ্চ ভিউ আসবে তাকে পুরস্কৃত করা। হ্যা, আপনার পোস্টেও যদি আসে সর্বোচ্চ ভিউ তাহলে আপনি জিতে নিতে পারবেন সাইবার বাংলার দ্বিতীয় এই পুরস্কারটি। সর্বোচ্চ ভিউ প্রাপ্ত লেখকের জন্যে থাকছে ১০০ টাকা বোনাস!

আপনি যদি এখনো না জেনে থাকেন যে কি করে আপনার পোস্টের ভিউ বাড়াতে হবে তাহলে আপনি এই পোস্টটি পড়ে নিতে পারেন।

বিঃদ্রঃ কেউ যদি পোস্ট ভিউজ এডিট করে তাহলে সে এই প্রতিযোগিতার অযোগ্য বলে বিবেচিত হবে। তাছাড়া আমরা আমাদের গুগল এনালিথিক্স থেকে পোস্ট ভিউজ গননা করতে পারব তাই পোস্ট ভিউজ এডিটের বৃথা চেষ্টা না করাই ভালো 🙂

সর্ববৃহৎ টিমের এডমিন!

Group Team

উল্লেখিত ২১-৩১ শে ডিসেম্বরের মধ্যে আপনি পেয়ে যাচ্ছেন সাইবার বাংলায় আপনার নিজের সর্ববৃহৎ টিম ঘটন করার সুযোগ। কিভাবে করবেন? চলুন খুবই অল্প কথায় আপনাকে বুঝিয়ে দিই। সবার আগে আপনি আপনার বন্ধুদের আমন্ত্রন জানাবেন সাইবার বাংলায় রেজিষ্ট্রেশন করার জন্যে। আপনার বন্ধুকে শুধু এইটুকু জানিয়ে রাখবেন যেন সে তার প্রথম পোস্টের শেষে আপনার নাম লিখে দেই। তাহলেই সে আপনার টিমের অন্তর্ভুক্ত হয়ে যাবে। অথবা আপনার বন্ধু যদি বিষয়টি বুঝতে না পারে তাহলে আপনি তার ইমেইল এড্রেসটি লিখে পাঠিয়ে দিন [email protected] এই ঠিকানাই। উদাহরণঃ [email protected] is my friend

তারপর সেটা পাঠিয়ে দিবেন [email protected] এই ইমেইল এড্রেসে।

এখন আসুন আপনার নিজের সর্ববৃহৎ টিম ঘটন করলে আপনার কি লাভ হবে? আপনার প্রত্যেকটা টিমমেটের ফার্স্ট পেমেন্টের ১০% পেমেন্ট পেয়ে যাবেন আপনিও! তাছাড়া সাইবার বাংলায় আপনার নিজের সেরা এক্টিভ টিম ঘটন করে জিতে নিতে পারবেন ১০০ টাকা বোনাস!

তাহলে আর দেরি কেন? এখন থেকেই আমন্ত্রন জানান আপনার সকল বন্ধুদের আর হয়ে যান সেরা টিমের মালিক!

সাইবার বাংলা সম্পর্কে আপনার কোন অভিযোগ থাকলে তা সরাসরি আমাদেরকে জানাতে পারেন। সেটা করতে আমাদের কন্টাক ফর্মে আপনার যাবতীয় অভিযোগ লিখে পাঠিয়ে দিতে পারেন। আমাদের কনটাক পেজে যেতে এখানে ক্লিক করুন।

অথবা আপনারা চাইলে এই পোস্টের কমেন্টে জানাতে পারবেন আপনার যেকোন অভিযোগ।

তাছাড়া সাইবার বাংলার সকল গুরুত্বপূর্ণ লিংক সমূহ দেখতে চলে যান সাইবার বাংলার সব থেকে নিচের অংশে।

আমাদের এই উৎসবটিকে স্পন্সর করেছে চেক এন ফাইন্ড তাদের ওয়েবসাইটটি ভিজিট করে তাদেরকে সহযোগিতা করুন। তাছাড়া তারা আমাদের নিচের অংশের বরাদ্দ অংশটাকে (কম্পিউটারের জন্যে সাইডবার) স্পন্সর করেছে যা আপনারা হয়ত লক্ষ করেছেন। আপনিও চাইলে এই বরাদ্দ অংশে আপনার যেকোন ব্যানার/এড/নিউজ অথবা অন্য কিছু দেখাতে পারবেন। তা করতে আমাদের সাথে কনটাক করতে ভুলবেন না।

ভালো থাকুন, সুস্থ থাকুন, সাইবার বাংলার সাথেই থাকুন।

শুভেচ্ছান্তে

টিম – সাইবার বাংলা

 

Share This:

Team - CyberBN

We are Cyber Bangla. We are here to protect Cyber Bangla from any unusual activities. Stay With Cyber Bangla. Stay Safe. Regards to Team - CyberBN

This Post Has 14 Comments

  1. ভালো উদ্যোগ! যদিও আমি ব্যস্ত, তাও অবশ্যই চেষ্টা করব ভালো কিছু লেখার।

  2. ভাল |আমিও আছি আপনাদের সাথেই|

    1. সাইবার বাংলার সাথেই থাকার জন্যে আপনাকে ধন্যবাদ

  3. hello friends i am raja how are you ?

  4. সাইবার বাংলার মেম্বার হতে পেরে আমি আনন্দিত ।

    1. আপনাকে আমাদের সবার মাঝে পেয়ে আমরাও খুব আনন্দিত!

  5. নতুন থিম টি আমার বেশ পছন্দ হয়েছে।এবং অভিনন্দন সাইবার বাংলার একমাস পূর্তি র জন্য।

    1. সাইবার বাংলার পাশে থাকার জন্যে আপনাকেও ধন্যবাদ

  6. কয়েকদিনের মধ্যেই সাইবার বাংলা আমার বুকমার্কে যুক্ত হয়ে গেছে।

  7. ভাইয়া ৩১ ডিসেম্বর তো শেষ।এবার কে কি পুরস্কার পেয়েছে বা পাবে সেটা সম্বন্ধে একটা পোস্ট করলে ভাল হত।

Close Menu

Content

Share This: