About Us

আমরা কারা?

আমরা হলাম সাইবার বাংলা বাসী। আমরা প্রতিনিয়ত সাইবার বাংলাকে আরো উন্নত এবং ব্যবহার উপযোগি করে তোলার চেষ্টাই আছি। বাংলা ভাষায় বাঙালিদের জন্যে কিছু করার প্রচেষ্টাতেই সাইবার বাংলার উদ্ভাবন।

আমরা মূলত কি করি?

আমরা বাংলা ভাষাতে তৈরি করেছি একটি উন্মুক্ত ওয়েবসাইট। যেখানে সকল বাংলা ভাষাভাষি সবাইকে যোগ দান করার সুযোগ করে দেওয়া হয়েছে। এখানে সবাই নিজেদের অভিমত প্রকাশ করতে পারবে। পাশাপাশি কোন কিছু জানা থাকলে তা শেয়ার করে সবার মাঝে নিজের জ্ঞান ছড়িয়ে দিতে পারবে। এতে করে মানুষের উপকার করার পাশাপাশি নিজের একটা সুনামও অর্জন করা সম্ভব। এই কাজে সফল হওয়ার অঙ্গিকার নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি।

আমাদের লক্ষ কি?

সাধারণ বাঙালি যারা টেকনিকেলি তত দক্ষ না, তারা যেন অনলাইন জগৎটাকে আরো ভালো ভাবে বুঝতে পারে, আরো ভালো ভাবে উপভোগ করতে পারে সেটাই আমাদের লক্ষ। আমরা চাই অনলাইনটাকে সাধারণ মানুষের মানুষের কাছে সুন্দরভাবে তুলে ধরতে।

আমাদের সহযোগিতা করেছে কে?

আমাদের শুরুর দিকে আমাদেরকে সহযোগিতা করেছে আমাদের সকল ইউজাররা। তাদেরকে অসংখ্য ধন্যবাদ আমাদের কে শুরু থেকে সহযোগিতা করার জন্যে। তাছারা আমাদের বিশেষভাবে সহযোগিতা করেছে CheckNFInd. তারা আমাদেরকে থিম দিয়ে অনেক বড় একটি সহযোগিতা করেছে। আমরা তাদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করি আমাদের এত বড় সহযোগিতা করার জন্যে। আপনি আমাদের সাইটের নিচের দিকে তাদের সাইটের লিংক দেখতে পাবেন।

আমাদের ভবিষ্যৎ পরিকল্পনা কি?

আমাদের পরিকল্পনা সব কিছুই আপনাদের নিয়ে। আমরা চেষ্টাই আছি ভবিষ্যতে আপনাদের জন্যে দারুণ কিছু নিয়ে আসার। তাই সব সময় আমাদের পাশে থেকে আমাদের সহযোগিতা করুন।

Team – CyberBN

Share This: