ThemeXpro সাইবার বাংলা এডভারটাইসমেন্ট পার্টনার ২০১৯

অনেক অনেক শুভেচ্ছা আর ভালোবাসা নিয়ে সকল সাইবার বাংলাবাসীর মাঝে আবারও ফিরে এলাম। তবে আজকে আমরা স্পন্সর পার্টনার ২০১৯ সম্পৃক্ত কিছু কথা বলব। তাই বেশি কথা না বলে চলুন শুরু করা যাক আমাদের আজকের পর্ব।

First Banner
Theme X Pro – The home of awesome themes

আমাদের এবারের এডভারটাইসমেন্ট পার্টনার সম্পর্কে কিছু সাধারণ প্রশ্নোত্তর নিচে দেওয়া হলো।

ThemeXpro আসলে কি?

এটি মূলত এমন একটি ফ্ল্যাটফর্ম যেখানে আপনি আপনার ওয়ার্ডপ্রেস থিম বেচা কেনা করার পাশাপাশি হাজার হাজার ফ্রি থিম ডাউনলোডও করতে পারবেন। অর্থাৎ এটি একটি থিম মার্কেটপ্লেস হিসেবে কাজ করে।

এখানে কি ফ্রিতে থিম পাওয়া যায়?

হ্যা, এখান থেকে আপনি প্রায় সব রকম থিম ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। এর জন্যে আপনাকে কোন প্রকার চার্জ বা রেফারেন্স কিছুই করতে হবে না।

এরা কি আমাকে ফ্রিতে ওয়েবসাইট বানিয়ে দিবে?

হ্যা, এরা আপনাকে ফ্রিতে ওয়েবসাইট বানিয়ে দিতে পারবে। এর জন্যে আপনাকে এদের সাথে যোগাযোগ করতে হবে।

আমার থিম কি করে বেচবো?

আপনাকে শুধু আপনার তৈরি থিমটি এই ওয়েবসাইট বা মার্কেটপ্লেসে আপলোড করে দিতে হবে। আপনি যদি এই কাজটি করতে না পারেন তাহলে তাদের সাথে যোগাযোগ করুন, তারা আপনাকে সাহায্য করবে।

আমার থিমের জন্য কিভাবে টাকা দিবে?

বিষয়টা সকল সাধারণ দোকান বা মার্কেটপ্লেসের মতোই। আপনি আপনার থিমটির নির্দিষ্ট একটি দাম নির্ধারণ করে দিবেন। এরপর কেউ যদি আপনার থিমটি কিনতে চাই তাহলে তাকে ঐ নির্দিষ্ট মূল্য পরিশোধ করে তারপর আপনার থিমটি কিনতে পারবে।

আমার টাকা আমি কিভাবে পাবো?

আপনি যদি ThemeXpro তে আপনার কোন থিম বিক্রি করেন তাহলে আপনার টাকা আপনি চাইলে যেকোন ভাবে নিতে পারবেন। যেমনঃ বিকাশ/রকেট/শিউরক্যাশ অথবা সরাসরি ক্যাশ। আপনার টাকা ক্যাশে নিতে চাইলে আপনাকে ThemeXpro টিমের সাথে  যোগাযোগ করতে হবে। আর সেটা করতে আপনি তাদের দেওয়া Contact Page টি ব্যবহার করতে পারেন।

আমি কি সাইবার বাংলার মতো ওয়েবসাইট বানাতে পারবো?

হ্যা, আপনি চাইলে এই ওয়েবসাইট দিয়ে বা এই ওয়েবসাইটের টিমের সাথে যোগাযোগ করে সাইবার বাংলার মতো হুবুহু একটি ওয়েবসাইট তৈরি করতে পারবেন।

তো বন্ধুরা, এই ছিলো আমাদের এবারের স্পন্সর সম্পর্কে কিছু সাধারণ প্রশ্নোত্তর। এই প্রশ্ন গুলো থেকে যদি আপনি আপনার উত্তরটি না পেয়ে থাকনে তাহলে কমেন্ট সেকশন আপনার জন্যে সর্বদায় খুলা আছে, সেখানে আপনার প্রশনটি আমাদের জানান।

সাইবার বাংলার সাথে আপনার ব্যবসার এডভারটাইসমেন্টটি সবার মাঝে ছড়িয়ে দিতে আজই যোগাযোগ করুন আমাদের সাথে।

সবার সুস্থতা কামনা করে শেষ করছি আমাদের আজকের পর্ব।

ভালো থাকুন সুস্থ থাকুন, সাইবার বাংলার সাথেই থাকুন।

Share This:

Team - CyberBN

We are Cyber Bangla. We are here to protect Cyber Bangla from any unusual activities. Stay With Cyber Bangla. Stay Safe. Regards to Team - CyberBN

This Post Has One Comment

Close Menu

Content

Share This: